October 8, 2024, 12:25 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

এক স্ক্রিনে সব এয়ারলাইন্সের টিকেট

এক স্ক্রিনে সব এয়ারলাইন্সের টিকেট

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বিমানের টিকিট সংক্রান্ত  সেবা নিয়ে এসেছে অনলাইন ট্রাভেল এজেন্ট ‘এমি’। বাংলাদেশে এই প্রথম সব এয়ারলাইন্সের টিকেট পাওয়া যাবে এক স্ক্রিনে।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এই সেবার আওতায় এমি মোবাইল অ্যাপ অথবা ওয়েব পোর্টালের মাধ্যমে ঘরে বসেই বাংলাদেশ ও ভারতের অভ্যন্তরীণসহ বিশ্বের যে কোনো রুটের এয়ারটিকেট করা যায়।

ক্রয় করা টিকিটের অর্থ পরিশোধ করা যাবে ক্রেডিট/ডেবিট কার্ড (লোকাল/ইন্টারন্যশনাল), বিকাশ, রকেট, ব্যাংক অ্যাকাউন্ট অথবা এমি ক্রেডিট লিমিটসহ যে কোনো মাধ্যমে।

টিকেট ইস্যু হবার সাথে সাথেই টিকেটের পিএনআরসহ (প্যাসেঞ্জার নেম রেকর্ড) বিস্তারিত গ্রাহকের কাছে পৌছে যায় এসএমএস ও ইমেইলের মাধ্যমে।

ইস্যুকৃত প্রতিটি টিকেটে রয়েছে ‘রিওয়ার্ড’ পয়েন্ট;  যা এনক্যাশ করে নগদ টাকাসহ সম্পূর্ণ বিনামূল্যে এয়ার টিকেট পাবার সুযোগ থাকছে। সম্পূর্ণ প্রক্রিয়াটি রিয়েল টাইমে হওয়ার কারণে বেঁচে যাবে গ্রাহকের সময় ও অর্থ।

২০১৬ সালের জুনে চালু হয় এমি। বাংলাদেশের প্রথম দেশে ডেভেলপ করা অনলাইন ট্রাভেল এজেন্ট যা বরাবরই অভ্যন্তরীণ এয়ার টিকেটের জন্য দেশের শীর্ষ স্থানে রয়েছে।

সর্বাধিক সংখ্যক এয়ারটিকেট বিক্রির জন্যও এমি দেশের শীর্ষ ট্রাভেল এজেন্ট।

Share Button

     এ জাতীয় আরো খবর